ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

সুনেরাহ বিনতে কামাল

তাদের জন্মদিন আজ 

বড় পর্দা, ছোট পর্দা ও গানের মোট পাঁচ তারকার জন্মদিন মঙ্গলবার (২২ আগস্ট)। বয়সের পার্থক্য থাকলেও তারা সবাই নিজ নিজ জায়গা থেকে সফল।

ছবি-ভিডিও ফাঁস, রাজের পরিবারের লোককে দুষলেন পরী

এই সময়ের আলোচিত অভিনেতা শরিফুল রাজের ফেসবুক আইডি থেকে সোমবার (২৯ মে) দিবাগত রাতে কয়েকটি স্থিরচিত্র ও ভিডিও ফাঁস হয়। ভিডিওতে দেখা

হোঁচট খেয়েই হাঁটতে শিখেছি, আবারও হোঁচট খেলাম: রাজ

এই সময়ের আলোচিত অভিনেতা শরিফুল রাজের ফেসবুক আইডি থেকে সোমবার (২৯ মে) দিবাগত রাতে কয়েকটি স্থিরচিত্র ও ভিডিও ফাঁস হয়। ভিডিওতে দেখা

রাজের সঙ্গে ফাঁস হওয়া ভিডিও নিয়ে সুনেরাহর হুঁশিয়ারি

সোমবার (২৯ মে) মধ্যরাতে অভিনেতা শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়ে যায়। এরপর থেকে আপলোড হয় বেশ কিছু একান্ত ভিডিও ও ছবি।

রাজের সঙ্গে সংসার ভাঙলে দায়ী হবে সুনেরাহ: পরীমণি

অভিনেত্রী তানজিন তিশা ও নাজিফা তুষি ও  সুনেরাহ বিনতে কামালের ব্যক্তিগত মুহূর্তের ছবি ও ভিডিও ক্লিপ ফাঁস হয়েছে।সোমবার (২৯ মে)

‘অগ্নিপুরুষ’ সোহেলকে নিয়ে চিন্তার শেষ নেই স্ত্রীর

অগ্নিকাণ্ডের সময় নির্ভীক কিছু যোদ্ধা পাওয়া যায়, যারা নিজের জীবনের তোয়াক্কা না করে লড়াই করে লেলিহানের বিরুদ্ধে। আতিক তেমনই একজন।

সিয়াম-সুনেরাহর চুমু ও থাপ্পড় কাণ্ড শুটিংয়ের প্রয়োজনে

সামাজিকমাধ্যমে বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে হঠাৎ করেই একটি ভিডিও ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায়, একটি কনসার্টে গান গাইছেন জেমস।

সুনেরাহকে নিয়ে অনুদানের সিনেমায় নিরব

মাস কয়েক আগেই চিত্রনায়িকা রোজিনা পরিচালিত ‘ফিরে দেখা’ নামের সরকারি অনুদানের সিনেমায় অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব। সম্প্রতি

পাঁচ তারকার জন্মদিন সোমবার

বড় পর্দা, ছোট পর্দা ও গানের মোট পাঁচ তারকার জন্মদিন সোমবার (২২ আগস্ট)। বয়সের পার্থক্য থাকলেও তারা সবাই নিজ নিজ জায়গা থেকে সফল।